যে কোন বিষয়ে হুমকি থাকলে আমরা তা সম্মলিতিভাবে মোকাবিলা করবো: আইজিপি

মাদারীপুর প্রতিনিধি | ২৫ জুন ২০২২, ০৩:০০

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ-ছবি: সময় ট্রিবিউন

মাদারীপুর প্রতিনিধি

পদ্মা সেতু ঘিরে প্রধানমন্ত্রীসহ যে কোন বিষয়ে হুমকি থাকলে আমরা গোয়ন্দো সংস্থার মাধ্যমে তা মোকাবিলা করা হবে বলে দাবি জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ।

শুক্রবার (২৪ জুন) সকাল সাড়ে ১১টার সময় মাদারীপুররে বাংলাবাজার ঘাট এলাকায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন।

বেনজির আহমেদ বলেন, পদ্মা সেতু জাতীয় বিষয়। এটাকে কেন্দ্র করে সারাদেশ যেভাবে উদযাপন করছে আমরা চেষ্টা করবো তাদের নিরাপত্তা দেওয়ার। এর পাশাপাশি বাংলাদশে পুলিশের পক্ষ থেকে উৎসব করা হবে। সেখানে দেশের নানা শ্রেনি পেশার মানুষকে অংশগ্রহনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইজিপি বলেন, পদ্মা সেতু শুধু আমাদরে দেশের ইস্যু নয়, এটা আন্তর্জাতিক পরিমণ্ডলে আলোচনায় রয়েছে। তাই যে কোন থ্রেট মোবাবলোয় গোয়েন্দা সংস্থার সঙ্গে সমন্বয় করে মোকাবলো করা হবে।

এ সময় র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জামিল হাসান, মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: