কেরানীগঞ্জে হাবিবুর রহমান হাবিবের ত্রাণ বিতরণ কার্যক্রম

কেরানীগঞ্জ প্রতিনিধি | ৪ মে ২০২১, ০১:২৯

ছবিঃ সংগৃহীত

কেরানীগঞ্জে গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এবং সদস্য কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সদস্য হাজী হাবিবুর রহমান হাবিব। দেশের যে কোন দুর্যোগে মানব সেবায় নিজেকে নিয়োজিত তিনি। বাংলাদেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই কেরাণীগঞ্জ বাসির পাশে ছিলেন কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের এই চেয়ারম্যান প্রার্থী।

বর্তমানে রমজান মাস ব্যাপী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে চলছে তার ত্রাণ বিতরণ কার্যক্রম। এরই ধারাবাহিকতায় আজ সোমবার দুপুর থেকে নিজে উপস্থিত থেকে শাক্তা ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়েছেন তিনি।

বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি জানান, বাংলাদেশে করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমাদের সচেতনতাই প্রতিষেধক। আর সেটা সরকারি ও বেসরকারি নানামুখী উদ্যোগের মাধ্যমে সফলতা আনতে হবে। নিম্ন আয়ের মানুষের পাশে আমাদের সবাইকে মানবিক দৃষ্টিকোণ থেকে দাঁড়াতে হবে। তবে তা অবশ্যই স্বাস্থ্যঝুঁকি ও অপ্রীতিকর পরিস্থিতি পরিহার করার মাধ্যমে। যেকোনও জাতীয় দুর্যোগে অতীতে ন্যায় বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস বা কোভিড-১৯ কেও আমরা পরাজিত করে বাঙালি ও বাংলাদেশকে সুরক্ষিত রাখবো। আর এটাই বাঙালির ইতিহাস, এটাই বাংলাদেশ।


আপনার মূল্যবান মতামত দিন: