সীতাকুণ্ডে বিস্ফোরণ: ফায়ার সার্ভিসের দুই কর্মীসহ নিহত ১৯

সময় ট্রিবিউন | ৫ জুন ২০২২ ১০:১৬

হাসপাতালে আহতের সংখ্যা আরও বাড়ছে। ছবি: সংগৃহীত হাসপাতালে আহতের সংখ্যা আরও বাড়ছে। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ দুর্ঘটনায় দগ্ধ ও আহত দুই শতাধিক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিদের মধ্যে ফায়ার সার্ভিসের দুইজন কর্মী আছেন বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সকাল পর্যন্ত মোট ১৯ জনের মরদেহ মর্গে এসেছে। তাদের মধ্যে দুজন ফায়ার সার্ভিস কর্মী।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, বিস্ফোরণে তাঁদের থানার কনস্টেবল তুহিনের এক পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আরও অন্তত পাঁচ কনস্টেবল, ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোতাহার হোসেন এবং শিল্প পুলিশের একাধিক সদস্য আহত হয়েছেন। এ ছাড়া ফায়ার সার্ভিসের দুই সদস্য আহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, ডিপোর ভেতর থেকে উদ্ধার করা লাশগুলোর মধ্যে তিনজনের পরিচয় জানা গেলেও অন্যদের নাম–পরিচয় জানা যায়নি। ডিপোর ভেতর থেকে উদ্ধার করা লাশের মধ্যে যে তিনজনের পরিচয় জানা গেছে, তাঁরা হলেন ডিপোর আইসিটি কাউন্টারে কতর্ব্যরত মবিনুল হক, মহিউদ্দিন (২৪) ও হাবিবুর রহমান (২৩)। তাঁদের মধ্যে মবিনুল ও মহিউদ্দিনের বাড়ি বাঁশখালী উপজেলায়। হাবিবুরের বাড়ি ভোলায়।



আপনার মূল্যবান মতামত দিন: