চরভদ্রাসনে ব্যবসা প্রতিষ্ঠানে পরিকল্পিত হামলার ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি, ফরিদপুর | ২ মে ২০২১, ০৬:৩২

ছবিঃ সংগৃহীত

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের সুপারী বাগান এলাকায় মেসার্স মোশারফ ট্রেডার্স নামক বালুর ব্যবসা প্রতিষ্ঠানে গত ২২ এপ্রিল বিকেলে পরিকল্পিত হামলায় আহত ও লুটপাটের ঘটনায় মোঃ আনোয়ার হোসেন (২৭) ও ফয়সাল হোসেন (২৮) গুরুতর আহত হয়েছে।

এ ঘটনায় অবশেষে মামলা হয়েছে। মামলা নং-০৪, তারিখ ২৭/০৪/২০২১ ইং । স্থানীয় বখাটে হানজেলা (২৪) রাজু (২৫) শাহীন (২৫) সাইফ মৃধা (২৪) রাজিব ড্রাইভার (২৮) ও রাজু মোল্যা (২৫) সহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পিত ভাবে উক্ত ব্যাবসা পতিষ্ঠানে হামলা চালায়। হামলায় আহতরা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায় স্থানীয় একটি বখাটে গ্রুপ ৬/৭ টি মোটরসাইকেল যোগে উক্ত ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে রামদা, চাইনিজ কুড়াল, চাকু, ও লোহার রড দিয়ে কর্মরত ব্যবসায়ীদেরকে এলোপাথারী আঘাত করতে থাকে। ব্যবসায়ীরা রক্তাক্ত যখম অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে বখাটে গ্রুপ ব্যবসায়ীদের কাছ থেকে ৬৩ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে। আহত ব্যবসায়ীদের চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক এমতাবস্থায় অবস্থায় তাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে রেফার্ড করেন। আহতদের সু-চিকিৎসার্থে মামলা দায়েরে দেরি হওয়ার সুযোগে আসামীরা গাঁ ঢাকা দিয়েছে বিধায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।


আপনার মূল্যবান মতামত দিন: