ফরিদপুরে জেলা আওয়ামীলীগের তোপের মুখে শহর আঃলীগের ইফতার পন্ড

জেলা প্রতিনিধি, ফরিদপুর | ৩০ এপ্রিল ২০২১, ১৯:০৭

আওয়ামীলীগের দলীয় পতাকা। ফাইল ছবি

ফরিদপুর জেলা আওয়ামীলীগের তোপের মুখে শহর শাখার আওয়ামীলীগের ইফতার ও আলোচনা অনুষ্ঠান পন্ড করে দিয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। এই বিষয়ে বৃহস্পতিবার ( ২৯ এপ্রিল ) সন্ধ্যা ৬ টার সময় শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহাতাব আলী মেথু জানান, বুধবার (২৮ এপ্রিল)ফরিদপুর পৌরসভার ২৭ টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের নিয়ে লকডাউন ও করোনাকালীন সময়ে ৬০ টি পরিবারকে সহায়তা প্রদান করা হবে এই বিষয়ে ইফতার ও আলোচনা আয়োজন করা হয়েছিল কিন্তু আইন শৃঙ্খলা বাহিনী এসে আমাদের উক্ত অনুষ্ঠান পন্ড করে দেন।

তিনি আরও জানান, আমরা সরকার দলীয় দল হয়ে কেন আমরা আমাদের দলীয় কার্যালয়ে অনুষ্ঠান করতে পারবো না এই প্রশ্নে আইন শৃঙ্খলা বাহিনী জানান আপনার দলের সভাপতি ও সাধারন সম্পাদক অনুষ্ঠান করার জন্য নিষেধ করেছেন তাই আমরা এসে নিষেধ করে গেলাম । এই বিষয়ে এই বিষয়ে শহর আঃলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, শহর আঃলীগের সভাপতি নাজমুল হোসেন খন্দকার লেভী ও সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত জেলে থাকার কারণে গঠনতন্ত্র অনুযায়ী শেখ মাহাতাব আলী মেথু ভারপ্রাপ্ত সভাপতি ও আমি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করিতেছি।

তিনি আরো জানান, ফরিদপুর জেলা আঃলীগ বুধবারে আমাদের সাথে যেই ঘটনাটি ঘটিয়েছে এটা খুবই দুঃখজনক, পৃথিবীর কোথায় এ ধরনের ঘটনা ঘটেনি যে দল ক্ষমতায় থাকা অবস্থায় জেলা শাখা অথবা শহর শাখা কোন অনুষ্ঠান করতে পারবে না। আমরা কোথায় বাস করিতেছি? পরে আমরা অন্যত্র গিয়ে ইফতার করি । ইফতার নিয়ে এ ধরনের কর্মকাণ্ড না করার জন্য জেলা কমিটিকে আহবান জানান । ফরিদপুরের আঃলীগের তৃণমুলের নেতা কর্মীরা বুধবারের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন রোজদারদের সাথে এই ধরনের ঘটনা দুঃখ জনক ।


আপনার মূল্যবান মতামত দিন: