হাবিপ্রবির নতুন প্রক্টর মামুনুর ,সহকারী প্রক্টর ইয়াসিন

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি : | ১ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫

প্রক্টর ও সহকারী প্রক্টর

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন বিজ্ঞান অনুষদের গনিত বিভাগের শিক্ষক প্রফেসর ড. মামুনুর রশীদ ।এছাড়া সহকারী প্রক্টর হিসেবে দ্বায়িত্ব পালন করবেন বায়োকেমিস্ট্রি ও মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষক প্রফেসর ড.ইয়াসিন প্রধান।

মমঙ্গলবার (৩১ আগষ্ট) উপাচার্যের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, " এ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিযুক্ত প্রফেসর ডঃ মোঃ খালেদ হোসেন মাইক্রোবায়োলজি বিভাগ, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদ, হাবিপ্রবি-কে প্রক্টর পদ হতে অব্যাহতি দিয়ে তদস্থলে প্রফেসর ডঃ মোঃ মামুনুর রশিদ গণিত বিভাগ, বিজ্ঞান অনুষদ, হাবিপ্রবি-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে প্রক্টর পদে নিযুক্ত করা হলো "।

পক্ষান্তরে, আরেক অফিস আদেশে বলা হয়, " এ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ মোঃ ইয়াছিন প্রধানকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে সহকারী প্রক্টর পদে নিযুক্ত করা হলো "।

প্রক্টরের দায়িত্ব পাওয়ার পর নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. মোঃ মামুনুর রশীদ বলেন, " শুরুতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় উপাচার্য মহোদয়ের প্রতি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার দায়িত্ব যথাযথ ভাবে পালন করার। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এবং মাননীয় প্রধারমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে পূরণ করার নিমিত্তে আমি যথাসাধ্য ভাবে কাজ করে যাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি "।

এদিকে নবনিযুক্ত সহকারী প্রক্টরের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।


আপনার মূল্যবান মতামত দিন: