রাজধানীতে ছিনতাইবিরোধী অভিযানে গ্রেফতার ২১

সময় ট্রিবিউন ডেস্ক: | ২৬ জুন ২০২৩, ১৭:৪২

সংগৃহীত ছবি

ঈদুল আজহা উপলক্ষে ছিনতাইবিরোধী বিশেষ অভিযানে রাজধানীর গুলশান, বনানী, বাড্ড, ভাটারা, আবদুল্লাহপুর এবং উত্তরা এলাকা থেকে চক্রের ২১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- আব্দুল্লাহ (২৪), রুবেল (২৬), শাওন (২৬), সুমন (২৬), নয়ন ফরায়েজী (৩২), বারেক মিয়া ওরফে ইব্রাহিম (২৮), সায়েম ওরফে চঞ্চল (৪৫), সোহেল হোসেন ওরফে রুবেল (৩১), জুবায়ের আহম্মেদ জুয়েল (২৫), রবি হোসেন (৩২), রাজিব চন্দ্র দাস (১৯), স্বাধীন (১৯), আমিনুল ইসলাম ওরফে শ্যামল (২৮), জুলহাস শেখ (১৯), লালচান (২০), সাব্বির হোসেন (২০), নবী হোসেন (২১), চঞ্চল সরকার (৩১), মোখলেস (২৭), মাঝহারুল (২৪) ও নুর আলম (১৯)।

সোমবার (২৬ জুন) সকালে এ তথ্য জানান র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র এএসপি মো. পারভেজ রানা।

তিনি বলেন, ঈদ ঘিরে রাজধানীর বিভিন্ন এলাকায় কিছু সংঘবদ্ধ ছিনতাইকারী, অজ্ঞান পার্টি, মলম পার্টি ও কিশোর গ্যাং চক্রের তৎপরতা বেড়েছে। চক্রের সদস্যরা নিরীহ মানুষকে অস্ত্রাঘাত করে, প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকা, মোবাইল ও স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলছে।

তিনি আরও বলেন, রোববার (২৫ জুন) র‌্যাব-১ এর ৬টি আভিযানিক দল গুলশান, বনানী, বাড্ডা, ভাটারা, আবদুল্লাহপুর এবং উত্তরা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ২১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি হাতঘড়ি, ১৯টি চাকু, দুটি খুর, ৭টি মোবাইল ফোন, ৭টি সিমকার্ড এবং নগদ ৩৯০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মূল্যবান মতামত দিন: