রাজধানীতে সৌদি প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যু

সময় ট্রিবিউন ডেস্ক: | ৩০ মার্চ ২০২৩, ০৬:৪৬

ছবি: সংগৃহীত

রাজধানীতে আমজাদুল ইসলাম জ্যাকি (২৭) নামে এক সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সুমাইয়াকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে যাত্রাবাড়ী থানার জুলিয়েট স্কুল গলির একটি ফ্লাট থেকে তাকে সচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জ্যাকির স্ত্রী সুমাইয়া বলেন, কয়েক মাস আগে তিনি সৌদি থেকে দেশে এসেছেন। চার মাস আগে বিয়ে হয়েছে। এর আগেও আমার একটি বিয়ে হয়েছিল। সেই ঘরে আমার দুটি সন্তান রয়েছে। তারপরও ভালবাসার টানে আমি জ্যাকিকে বিয়ে করি। আমরা দুজনে একটি ফ্লাটে ভাড়া থাকি। এ বিয়ে জ‍্যাকির মা বাবা মেনে নেননি।

তিনি বলেন, আজকে ইফতারের পর আমি পার্লারে গিয়েছিলাম। এসে দেখি আমার হিজাবের ওড়না গলায় পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসক আমার স্বামীকে মৃত ঘোষণা করেন। আমাদের মাঝে পারিবারিক কোনো বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হয়নি। কেন সে এমন কাজ করল বুঝতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, যখন হাসপাতালে নিয়ে এসেছে ওই নারী তখন বলেছে সে স্ট্রোক করেছে। পরে জরুরি বিভাগের চিকিৎসকের সন্দেহ হলে তাকে ৭ নম্বর রুমে পাঠায়। পরে সেখানে তার গলায় ফাঁসের দাগ দেখা যায়। পরে জিজ্ঞাসাবাদে ওই নারী তার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায়। বিষয়টি আমাদের কাছে রহস্যজনক মনে হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়। মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: