অগ্রিম টিকিট পেতে কমলাপুরে স্টেশনে উপচেপড়া ভিড়

স্টাফ রিপোর্টার, ঢাকা | ৫ জুলাই ২০২২ ১০:২৬

অগ্রিম টিকিট পেতে কমলাপুরে স্টেশনে উপচেপড়া ভিড়-ছবি সংগৃহীত অগ্রিম টিকিট পেতে কমলাপুরে স্টেশনে উপচেপড়া ভিড়-ছবি সংগৃহীত

 উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির শেষদিন মঙ্গলবার (৫ জুলাই) রাজধানীর কমলাপুর রেলস্টেশনের কাউন্টারে টিকিটপ্রত্যাশীদের উপচেপড়া ভিড় দেখা গেছে। দীর্ঘ অপেক্ষার পর অনেককেই ফিরতে হচ্ছে খালি হাতে।

ঈদযাত্রার ৯ জুলাইয়ের আগাম টিকিট দেয়া হচ্ছে আজ। তবে বিস্তর অভিযোগ উঠেছে অব্যবস্থাপনার। লাইন পেরিয়ে কাউন্টার পর্যন্ত পৌঁছানোর পরও মিলছে না সেই টিকিট। অনলাইনে বিক্রি শুরুর আগেই হয়ে যাচ্ছে গায়েব। কাজ করছে না 'রেল সেবা অ্যাপও'। কালোবাজারে বিক্রির কারণে টিকিটের সংকট বলে অভিযোগ করেছেন অনেকে।

টিকিটপ্রত্যাশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, অনেকেই সোমবার (৪ জুলাই) থেকে লাইনে দাঁড়িয়ে আছেন। অনেকে আবার তারও আগ থেকে লাইনে দাঁড়িয়েছেন।

গত ১ জুলাই শুরু হয় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। সেদিন দেয়া হয় ৫ জুলাইয়ের ট্রেনের টিকিট। এরপর ২ জুলাই দেয়া হয় ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই দেয়া হয় ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই দেয়া হয় ৮ জুলাইয়ের টিকিট। ৫ জুলাই দেয়া হচ্ছে ৯ জুলাইয়ের ট্রেনের টিকিট।

এছাড়া ফিরতি টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার (৭ জুলাই) থেকে। ওই দিন ১১ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। ৮ জুলাই ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই দেয়া হবে ১৩ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। 

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন: