যৌতুক মামলায় কারাগারে গেলেন সিআইডি কর্মকর্তা

সময় ট্রিবিউন | ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮

এসআই মিঠুন রায়-ফাইল ছবি

খুলনায় যৌতুক মামলায় অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক উপ-পরিদর্শককে (এসআই) কারাগারে পাঠিয়েছেন আদালত।

জেলহাজতে পাঠানো সিআইডির ওই কর্মকর্তার নাম মিঠুন রায়। খুলনার ডুমুরিয়ার বাসিন্দা মিঠুন রায় ঢাকা সিআইডির মালিবাগ কার্যালয়ের সাইবার শাখায় কর্মরত।

বুধবার বিকেলে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক দিলরুবা আক্তার তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালে একটি বিয়ের অনুষ্ঠানে মিঠুন রায়ের সঙ্গে খুলনার বটিয়াঘাটার দেবিতলা গ্রামের তিথি বিশ্বাসের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭ সালে তিথিকে নোটারি পাবলিকের মাধ্যমে গোপনে বিয়ে করেন মিঠুন। একপর্যায়ে তিথি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জোর করে গর্ভপাত করান।

পরে মিঠুনকে তিথি তার বাড়িতে স্ত্রী পরিচয়ে নিতে বললে তিনি দুই বিঘা জমি, ১০ ভরি স্বর্ণ ও ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের দাবিতে মিঠুন পরে তিথিকে নির্যাতন শুরু করেন। পরে তিথি খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।

বাদীপক্ষের আইনজীবী মো. জাকির হোসেন জানান, ট্রাইব্যুনাল মামলাটি আমলে নিয়ে মিঠুনের বিরুদ্ধে সমন জারি করেন। বুধবার মিঠুন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত উভয়পক্ষের আইনজীবীর শুনানি শেষে মিঠুনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

 


আপনার মূল্যবান মতামত দিন: