বরিশালে নির্বাচনী সহিংসতায় আহত ৮

বরিশাল প্রতিনিধি | ২৪ নভেম্বর ২০২১, ০২:৩২

ছবিঃ সংগৃহীত

বরিশালের মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত আটজন আহত হয়েছেন। সোমবার (২২ নভেম্বর) দিনগত রাতে শ্রীপুর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

আটকরা হলেন- শ্রীপুর ইউনিয়নের মাসুদ মোল্লা, মাইদুল মোল্লা, মারজান মোল্লা ও মো. ফিরোজ।

স্থানীয়রা জানান, শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল এখনো ঘোষণা হয়নি। এর আগেই নির্বাচনকে সামনে রেখে এলাকায় প্রভাব বিস্তারের জন্য হারুন মোল্লা ও কাজী সাখাওয়াত হোসেন রুবেলের সমর্থকরা শোডাউনসহ নানা কার্যক্রম চালিয়ে আসছেন। তাছাড়া হারুন মোল্লা ও কাজী সাখাওয়াত হোসেন রুবেলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তারা দুজনই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। নির্বাচনকে সামনে রেখে ও পূর্ব বিরোধের জেরে রাত ৯টার দিকে হারুন মোল্লার ভাইয়ের বাড়ির সামনে এ সংঘর্ষ হয়। এসময় অন্তত আটজন আহত হয়েছেন। পরে পুলিশ আসলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান হারুন মোল্লা ও তার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন রুবেলের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত চারজনকে আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: