গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় আটক ছাত্রদলের সহসভাপতি

পাবনা প্রতিনিধি | ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫১

ছবিঃ সংগৃহীত

পাবনার আমিনপুরে অনৈতিক সম্পর্কের অভিযোগে ছাত্রদল নেতাকে গণধোলাই দেয় এলাকাবাসী। গণধোলাইয়ের শিকার মো. মাসুদ রানা (৩২) পাবনা জেলা ছাত্রদলের সহসভাপতি ও বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে রূপপুর ইউনিয়নের ভূয়া পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এক গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় আটকের পর স্থানীয় জনতার গণধোলাই এর শিকার হন তিনি। এ নিয়ে পুরো এলাকায় চলছে তোলপাড়।

এলাকাবাসী জানায়, কিছুদিন ধরে রূপপুর ইউনিয়নের প্রবাসী আলমাসের স্ত্রী মরিয়ম আক্তারের সাথে মাসুদ রানার পরকীয়া সম্পর্ক চলছিল। সোমবার দুপুরে ভূয়া পাড়ায় ওই গৃহবধুর এক পাতানো ভাইয়ের বাসা থেকে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় জনতা। পরে মাসুদ রানা উত্তেজিত জনতার ক্রোধের শিকার হন। এসময় ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় সে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আমিনপুর থানায় নিয়ে যায়।

সামাজিক অবক্ষয় রোধে মাসুদ রানা ও মরিয়মের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী। এছাড়া স্থানীয় ছাত্রদলের নেতৃবৃন্দও মাসুদ রানাকে আজীবন দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন।

আমিনপুর থানা সূত্রে জানা যায়, নারীকে উত্তেজিত জনতার হাত থেকে রক্ষা করতে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এরপর রাত ৯ টার দিকে জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 



আপনার মূল্যবান মতামত দিন: