মতলবে পুকুরে ডুবে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সময় ট্রিবিউন | ৬ সেপ্টেম্বর ২০২১, ০০:৩৮

প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুকুরে ডুবে ইশতিয়াক খান (২৬) নামের এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের তপাদারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ইশতিয়াক ওই গ্রামের আব্দুল হান্নান খানের ছেলে। তিনি এনআরবি কমার্শিয়াল ব্যাংকের মতলব দক্ষিণ উপজেলা শাখায় শিক্ষানবিশ অফিসারের দায়িত্বে ছিলেন।

প্রতিবেশী শাজাহান মাস্টার বলেন, প্রতিদিনের মতো মতলব বাজারের কর্মস্থলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ইশতিয়াক খান। রবিবার সকাল সাড়ে সাতটার দিকে গোসল করতে বাড়ির পাশে খালে যান। এ সময় পাকা ঘাটলায় পা পিছলে পানির নিচের ডুবে যান।

পাশের বাড়ির বাক্‌প্রতিবন্ধী আলাউদ্দিন দৃশ্যটি দেখতে পেয়ে তাকে ওঠানোর জন্য প্রাণপণ চেষ্টা করে ব্যর্থ হয়ে বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের বিষয়টি জানানোর চেষ্টা করেন। কিন্তু বিষয়টি বুঝতে দেরি হওয়ায় তাকে উদ্ধার করতে অনেক সময় চলে যায়।

পরে তাকে অবচেতন অবস্থায় উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইশতিয়াককে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে পাগলপ্রায় বাবা আব্দুল হান্নান খান। আজ বাদ আছর পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মতলব উত্তর থানার ওসি কামাল উদ্দিন বলেন, পানিতে ডুবে ইশতিয়াক নামের এক ব্যাংক কর্মকর্তার মৃত্যুর খবরটি আমরা জেনেছি। তার পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পারিবারিকভাবে দাফনের ব্যবস্থা করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: