অতিমারি করোনায় সারাদেশে মৃত্যুর সবশেষ

সময় ট্রিবিউন | ১৪ জুলাই ২০২১, ১৯:২৪

ফাইল ছবি

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া অতিমারি করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়েছে সারাদেশে। স্বাস্থ্য অধিদফতরের মতে, শহর থেকে গ্রামাঞ্চলে এখন ঘরে ঘরে করোনা রোগী। এদিকে লকডাউনেও থামানো যাচ্ছে না আক্রান্তের হার। আর রোগীর চাপ সামলাতে দিশেহারা হাসপাতালগুলো। তৈরি হয়েছে শয্যা ও অক্সিজেন সংকট। সবশেষ ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে ১৭২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিচে গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলার করোনার চিত্র তুলে ধরা হলো-

রাজশাহী:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৭ জন মারা গেছেন। আর করোনা নেগেটিভ হয়ে ৪ ও উপসর্গ নিয়েই মারা গেছেন ১৪ জন।

সাতক্ষীরা:

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনায় ও ৮ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

ময়মনসিংহ:

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জন করোনা শনাক্ত হয়ে এবং ১২ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কুষ্টিয়া:

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জন করোনা ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন।  

ফরিদপুর:

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত ৬ জন এবং উপসর্গ নিয়ে ৪ জন মারা গেছেন।  

বরিশাল:

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন।

টাঙ্গাইল:

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ৯ জনের মৃত্যু হয়েছে।  

ঝিনাইদহ:

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে।

খুলনা:

গত ২৪ ঘণ্টায় খুলনার চারটি হাসপাতালে করোনাভাইরাসে আরও ১২ জন মারা গেছেন।

নাটোর: 

নাটোর সদর হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ৩ জনের মৃত্যু।

চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গায় ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।  

চট্টগ্রাম

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনেই মারা গেলেন ১০ জন।

এ ছাড়া করোনা ভাইরাস ও উপসর্গে গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁওয়ে ৩ জন, গাজীপুরে ৩ জন, নেত্রকোনায় ৩, রংপুরে ৪, সিলেটে ৭ জন, বগুড়ায় ১৪ জন মারা গেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: