শেরপুরে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড জেলা পর্যায় ২০২৪ অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি | ১৩ জুন ২০২৪, ১৪:১০

ছবিঃ সংগৃহীত

“স্মার্ট তারুণ্য বাঁচাবে অরণ্য” এই শ্লোগানকে ধারণ করে শেরপুরে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড ২০২৪ এর জেলা পর্বের অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে।

১৩ জুন (বৃহস্পতিবার) প্রথমবারের মত শেরপুর জেলা শহরের মডেল গার্লস ডিগ্রী কলেজে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড ২০২৪ এর জেলা পর্বের অলিম্পিয়াড অনুষ্ঠিত হল। 

এ সময় জেলা বন বিভাগের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রাজীব-উল-আহসান প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

এ সময় বক্তব্য প্রদান করেন মডেল গার্লস ডিগ্রী কলেজের অধ্যক্ষ সারওয়ার জাহান তপন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা সুমন সরকার ও রেঞ্জ কর্মকর্তা মোঃ মনজুরুল আলম, প্রভাষক শরিফুর রহমান রাকিব, শিক্ষকবৃন্দ ও এক্সপ্রেশন লিঃ এর প্রতিনিধিগণ প্রমুখ। 

ওই সময় জাতীয় সংগীত ও বেলুন উড়িয়ে আয়োজনের উদ্বোধন ঘোষণা করা হয়। পরে প্রতিপাদ্য বিষয়ের আলোকে ৩০‌ মি‌নি‌টের একটি প্রতিযোগীতামুলক পরীক্ষা নেওয়া হয়। 

জানা যায়, জেলা পর্বের অংশগ্রহন কারী সকল বিজয়ীদের সনদ, মে‌ডেল ও টি-শার্ট প্রদান করা হবে এবং জেলা পর্যায়ের বিজয়ীদের নিয়ে ঢাকায় আয়োজিত হবে জাতীয় পর্যায়ের অলিম্পিয়াড। জেলা পর্যায়ে সকল অংশগ্রহণকারীরা ই-সার্টিফিকেট পাবেন। জাতীয় পর্বের বিজয়ীরা পুরস্কার হিসেবে টি-শার্ট, বিজয়ী সার্টিফিকেট ও মেডেল পাবেন। জাতীয় পর্বের প্রতি ক্যাটাগরির ১ম, ২য় ও ৩য় বিজয়ীরা পাবে যথাক্রমে ৫০ হাজার,৩০ হাজার ও ২০ হাজার টাকা।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর