নালিতাবাড়ীতে উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং

মেহেদী হাসান সাকিব, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ২০ মে ২০২৪, ১৫:১৮

ছবি
শেরপুরের নালিতাবাড়ীতে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইন-শৃঙ্খলা নিশ্চিতকরণ সংক্রান্তে জেলা পুলিশের নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
 
সোমবার (২০ মে) সকালে নালিতাবাড়ী থানা পুলিশের আয়োজনে তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়।
 
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া'র সভাপতিত্বে আয়োজিত নির্বাচনী ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) আরাফাতুল ইসলাম।
 
তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্যেশে বলেন, নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচনী ডিউটিতে নিয়োজিত উপস্থিত সকলকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে ভোট প্রদানে বাধা প্রদান, জাল ভোট বা প্রভাব খাটানোসহ কেউ নাশকতার পরিকল্পনা করলে তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়ার নির্দেশনাসহ কোনো পুলিশ সদস্য যদি অসৎ ও অনিরেপক্ষ আচরণ করেন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি করেন।
 
এসময় সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) দিদারুল ইসলাম সহ জেলা পুলিশ ও বিভিন্ন ইউনিটে হতে আগত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর