শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি | ৩০ এপ্রিল ২০২৪, ১৬:০০

ছবিঃ সংগৃহীত
"দেশপ্রেমের শপথ নিন,দূর্নীতিকে বিদায় দিন" এই স্লোগানকে ধারণ করে শেরপুরে সততা সংঘের মেধাবী ও অসচ্ছল সদস্যদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
৩০ এপ্রিল (মঙ্গলবার) দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, জামালপুর এর আয়োজনে এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, শেরপুর এর সহযোগিতায় শেরপুর মডেল গার্লস (ডিগ্রি) কলেজ হলরোমে দুর্নীতি দমন কমিশন,  সমন্বিত জেলা কার্যালয় জামালপুর এর উপ-পরিচালক মলয় কুমার সাহা এর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন দুর্নীতি দমন কমিশন, বিভাগীয় কার্যালয়, ময়মনসিংহ এর পরিচালক মো. জাহাঙ্গীর হোসেন।
 
ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক সারোয়ার জাহান তপন, নালিতাবাড়ী উপজেলার সভাপতি সাংবাদিক এম এ হাকাম হীরা, শ্রীবরদী উপজেলার সাধারণ সম্পাদক সাংবাদিক মো. বকুল মিয়া, নকলা উপজেলার সাধারণ সম্পাদক মীর মোতালেব হোসেন, জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সদস্য সহকারী অধ্যাপক মুন্নী জাহান সহ প্রমুখ। 
 
ওই সময় উপস্থিত বক্তারা দুর্নীতি দমন প্রতিরোধ সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং পাঁচটি উপজেলা থেকে দুইজন করে মোট ১০জন অসচ্ছল শিক্ষার্থীকে ৬ হাজার করে মোট ৬০,০০০ টাকা শিক্ষাবৃত্তি ও  শিক্ষা উপকরণ বিতরণ করেন।


আপনার মূল্যবান মতামত দিন: