চরপুটিমারী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নাহিদ হাসান নিরব

জামালপুর প্রতিনিধি | ৯ এপ্রিল ২০২৪, ২২:০১

ছবিঃ সংগৃহীত

ইসলামপুর উপজেলার আওতাধীন ১১নং চরপুটিমারী ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা নাহিদ হাসান নিরব।

তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।

সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাশত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।
পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহ্বান জানাচ্ছি। আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্র মানুষদের প্রতি সহনশীল হই।

ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করি। সৎ সাহসী, মেধাবী, নীতিবান ও মানবিক ছাত্র নেতা নাহিদ হাসান নিরব আরও বলেন, আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১১নং চরপুটিমারী ইউনিয়ন সহ ইসলামপুর উপজেলা বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি সকল মুসলিম নর-নারীর সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। ঈদ মোবারক।
উল্লেখ্য, নাহিদ হাসান নিরব চরপুটিমারী ইউনিয়ন ছাত্রলীগের ১নং সদস্য, চরপুটিমারী ইউনিয়নের আওতাধীন ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, চরপুটিমারী ইউনিয়ন ছাত্রলীগ সম্মেলন প্রস্তুত কমিটির সাবেক আহ্বায়ক, ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও আনন্দ মোহন কলেজ আওতাধীন জয়নুল আবেদীন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

তরুণ এই ছাত্র নেতা ১১নং চরপুটিমারী ইউনিয়নকে একটি স্মার্ট ও মডেল ইউনিয়ন গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: