শেরপুরের লছমনপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) এর চাল বিতরণ

শেরপুর প্রতিনিধি | ৬ এপ্রিল ২০২৪, ১৪:০৫

ছবিঃ সংগৃহীত
“শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগানকে উপজীব্য করে ঈদ উপলক্ষে সারা দেশের ন্যায় শেরপুর সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নেও পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
 
৬ এপ্রিল (শনিবার) শেরপুর সদর উপজেলার ৮ নং লছমনপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের চিহ্নিত করে বরাদ্দকৃত ৫০৬৭ জন মানুষের মাঝে ১০ কেজি করে এ উপহার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
 
ওই সময় চাল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৮নং লছমনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাই, ট্যাগ অফিসার হিসেবে ছিলেন মো. আল আমিন ফারুক, উপজেলা আইসিটি কর্মকর্তা, ইউপি সচিব মো. বিল্লাল হোসেন, এএসআই মো হাসিম।
 
ওই সময় অন্যান্যদের মধ্যে আরও ছিলেন ইউপি সদস্যগণ, ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. ওমর আলী, গ্রাম পুলিশ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
 
এ সময় চেয়ারম্যান মো. আব্দুল হাই বলেন, আমরা সরকারি বিধি মোতাবেক আমার ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে অতি-দরিদ্র, অসহায় মানুষদের চিহ্নিত করে আমার ইউনিয়নের বরাদ্দকৃত ৫০৬৭ জনের মধ্যে ১০ কেজি হারে প্রায় ১২৬৭ মন অর্থাৎ প্রায় ৫০.৬৭ মেট্রিক ট্রন চাল বিতরণ করছি। 
 
ওই সময় তিনি আরও বলেন, আমি আমার ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে তাদের সহযোগিতায় একটি স্বচ্ছ, সুন্দর মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই এবং যার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে তারই রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া চেয়ে তার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে প্রবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মূল্যবান মতামত দিন: