কেন্দ্রের নির্দেশনায় দরিদ্রদের মাঝে ছাত্রলীগ নেতার ইফতার বিতরণ

জাবি প্রতিনিধি | ২১ মার্চ ২০২৪, ১৩:০৮

সংগৃহীত
পবিত্র মাহে রমজান উপলক্ষে কেন্দ্রের নির্দেশনায় খেটে খাওয়া দরিদ্র, পথচারী, দুস্থ ও দিনমজুরদের মাঝে ইফতার বিতরণ করেছে জাবি ছাত্রলীগ নেতা ফাহিম। তিনি জাবি শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য ও শহীদ সালাম বরকত হলের আবাসিক শিক্ষার্থী। 
 
আজ বুধবার (২০ মার্চ) বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুরাদ চত্ত্বর এলাকা, পরিবহন চত্বর, কেন্দ্রীয় খেলার মাঠ এড়িয়ার পাশে এই ইফতার বিতরণ করা হয়। এ সময় প্রায় অর্ধ শতাধিক অসহায় ও দুস্থ, রিকশাচালক, দিনমজুর ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করেন শাখা ছাত্রলীগের এই নেতা।
 
ইফতার বিতরণের পর মাশুকুর রহমান ফাহিম বলেন, ‘কেন্দ্রীয় নির্দেশে আমি এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করলাম। অন্যান্যবারের মতো এবারের পরিস্থিতি এক নয়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দিনমজুরদের, খেটে খাওয়া দরিদ্রদের ঠিকমতো ইফতার ও সেহরি করতে দিচ্ছে না। তাদের দুঃখ কিছুটা লাঘব করার জন্য আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। ছাত্রলীগ সবসময়ই চেষ্টা করে গরীব-দুঃখীদের পাশে থাকার জন্য। ইফতার বিতরণ সেই কর্মকাণ্ডের একটি।’
 
তিনি আরও বলেন, ‘ইফতার বিতরণকালে রিকশাওয়ালা, দিনমজুরদের মুখের হাসি আমার এই ছোট্ট চেষ্টাকে পরিপূর্ণ করেছে। আমার সামান্যতম প্রচেষ্টা তাদের বিন্দুমাত্র উপকারের এলেই আমি নিজেকে স্বার্থক মনে করবো। পবিত্র রমাজান মাসে ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার বিতরণের এই কার্যক্রম চলবে, আশা করছি।’
 
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ সালাম বরকত হল ছাত্রলীগের (৪৭ ব্যাচের) শুভ, নীল, সাজিদ, হেলাল। ৪৮ ব্যাচের লিওন, সৈকত রায়হান, মাশুক, জিহান, রাফি, রিজভীসহ আরও অনেকে। এরা সবাই শাখা ছাত্রলীগের বিভিন্ন পদধারী নেতাকর্মী। 


আপনার মূল্যবান মতামত দিন: