মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ১৭ মার্চ ২০২৪, ০১:৩৩

সংগৃহীত

গারো পাহাড় অধ্যুষিত শেরপুরের নালিতাবাড়ী উপজেলাকে একটি ‘মডেল ও স্মার্ট উপজেলায়’ রুপান্তরিত করার লক্ষ্যে আসন্ন নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনায় মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী নালিতাবাড়ী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আমিনুল ইসলাম।

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা এবং দোয়া চাচ্ছেন। সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। সাধারন ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রæতি। উপজেলার বিভিন্ন বাজারের চায়ের দোকান, হোটেল, গ্রাম, পাড়া মহল্লায় চলছে আমিনুল ইসলামকে নিয়ে আলোচনা।

জানা যায়, করোনাকালীন সময়ে নালিতাবাড়ী উপজেলার নিন্ম আয়ের মানুষদের মাঝে প্রত্যেক এলাকায় ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এলাকার শিক্ষা, সকল ধর্মীয় প্রতিষ্ঠান, ক্রীড়া ও আর্থ-সামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তিনি। গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর তার উল্লেখযোগ্য কার্যক্রমে সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। আর তাই নালিতাবাড়ী উপজেলার উন্নতি এবং জনগনের পাশে থেকে সেবা করার লক্ষ্যেই তিনি ‘উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন।

আগামী ১১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যেসব প্রার্থী অংশ নিতে যাচ্ছেন তাদের মধ্যে আলহাজ্ব মো: আমিনুল ইসলাম ইতিমধ্যেই আলোচনায় এসেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: