নওগাঁয় স্ত্রীর পরকীয়া প্রেমিক কে ছুরিকাঘাতে খুন, অভিযুক্ত পলাতক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ১৪ মার্চ ২০২৪, ২২:৪৩

সংগৃহীত
নওগাঁয় স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্ক এর ঘটনায় তাসিবুল ইসলাম বুলু (৫২) নামের এক ব্যাক্তিকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।
 
ছরিকাঘাতে এ খুনের ঘটনাটি ঘটে বৃহস্পতিবার পূর্ব রাতে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় বাজার সংলগ্ন বেলঘরিয়া এলাকায় স্টার রাইস মিলের ভিতরে।ঘটনার পর থেকেই অভিযুক্ত খুনি আজিজুল ইসলাম পলাতক রয়েছে বলে জানান মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন। ছুরিকাঘাতে নিহত তাসিবুল ইসলাম স্টার রাইচ মিলের ম্যানেজার এবং নওগাঁর মান্দা উপজেলার চকড়ানন্দ গ্রামের মৃত আনিসুর রহমানের ছেলে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত তাসিবুল স্টার রাইস মিলের ম্যানেজারের হিসাবে দীর্ঘদিন যাবৎ কর্মরত ছিলেন। একই মিলের কর্মচারী আজিজুল ইসলামের স্ত্রী মোছাঃ মালেকা বেগম (৪০) এর সাথে তিনি পরকীয়ায় সম্পর্কে জড়িয়ে পড়েন। স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্ক এর জেরে আজিজুল ইসলামের সাথে তাসিবুল ইসলাম বুলুর বাক-বিতন্ডার এক পর্যায়ে মারামারি শুরু হয়। এসময় তাসিবুলকে ধারালো ছুরি দিয়ে বুক ও পিঠের কয়েকটি স্থানে ছুরিকাঘাত করেন এসময় তার স্ত্রীকেও আঘাত করেন। তাৎক্ষণিকভাবে গুরুতর অসুস্থ অবস্থায় মিলের অন্যান্যরা ম্যানেজার ও মালেকা বেগমকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাসিবুলকে মৃত ঘোষণা করেন। 
এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, নিহতের মৃতদেহ দাফন শেষে তারা থানায় এসে মামলা দায়ের করবেন। তবে হত্যা করার পর থেকে হত্যাকারী পলাতক রয়েছে।
 

আপনার মূল্যবান মতামত দিন: