নওগাঁয় নিজ শয়ন ঘর থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ১৩ মার্চ ২০২৪, ২২:৪৮

সংগৃহীত

নওগাঁয় শয়ন ঘর থেকে মল্লিকা বেগম (৪৫) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় বুধবার দুপুর ১২ টার দিকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করার সময় তার স্বামী মহসীন আলী মণ্ডল (৫০) কে আটক করেছে মান্দা থানা পুলিশ।

আটককৃত মহসীন আলী নওগাঁর মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়ন এর চকখোপা গ্রামের মৃত আহম্মদ আলী মণ্ডল এর ছেলে। অপরদিকে নিহত মল্লিকা বেগম পাশ্ববর্তী গণেশপুর ইউনিয়ন এর ভেবড়া গ্রামের মফের আলীর মেয়ে। তাদের এক ছেলে এবং এক মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, মল্লিকা বেগম দীর্ঘদিন যাবত কিডনি রোগ, পাইলস, পেট ব্যথা, দাঁত সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। কিছু দিন আগে তার একটি অপারেশনও করা হয়েছিল। মহসীন আলীর ভাই মোজাম্মেল বলেন ভোর রাতে আমার মা সেহরী খাওয়ার জন্য আমার ভাই মহসীনকে ডাকতে যায়। এসময় বাড়ির পাশের একটি ধান ক্ষেতে তাকে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে ঘরে গিয়ে দেখা যায় আমার ভাবির মৃতদেহ পড়ে রয়েছে।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরির সময় নিহত গৃহবধূ'র গলায় আঙুলের ছাপ পাওয়া গেছে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ওসি আরো বলেন, এ ঘটনায় গৃহবধূর স্বামী মহসীন আলীকে আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো সহ থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: