মসিকের চার বারের কাউন্সিলর দুলাল এলাকার মন্দের ভালো মানুষ

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ৫ মার্চ ২০২৪, ১৮:৪৮

মসিকের চার বারের কাউন্সিলর দুলাল এলাকার মন্দের ভালো মানুষ
আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন আগামী শনিবার( ৯ মার্চ) অনুষ্ঠিত হবে
 
জানা যায় যে,এ নির্বাচন উপলক্ষে গণসংযোগ আর প্রচারণায় ব্যস্ত মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। সদ্য সাবেক প্যানেল মেয়র আলহাজ মোঃমাহবুবুর রহমান দুলালের গণসংযোগ করছেন।মসিকের ৪ নং ওয়ার্ড গোয়ালকান্দি প্রাইমারি স্কুল, সানকিপাড়া শেষ মোড়, জামতলা এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন কাউন্সিলর প্রার্থী দুলাল রেডিও মার্কার। আপনাদের ভোট ও ভালবাসার মাধ্যমে একাধারে ৪  নির্বাচিত হয় কাউন্সিলর দুলাল।
 
কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান দুলাল রেডিও গতকাল মঙ্গলবার গণসংযোগ পূর্ব পথসভায় বলেন, বিদ্যুৎ ও পানি নিষ্কাশনের সমাধান করা হবে।৪ নং ওয়ার্ড এলাকায় অনেক উন্নয়ন করেছি।
আবার আমি বিজয়ী হলে স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো এবং অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো।
 
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটারা আক্ষেপ করে বলেন,চার বারের কাউন্সিলর দুলাল এলাকার মন্দের ভালো মানুষ। ৪ নং ওয়ার্ডে কোন সন্ত্রাস চাঁদাবাজি করতে দেয় না কাউন্সিলর। যেকোনো নাগরিক সেবা ওয়ার্ডবাসী পায়।
 
গণসংযোগ কালে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য বাংলাদেশ শিল্প কলা একাডেমি পরিষদ মোঃ সারওয়ার জাহান,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি প্রিন্স  সোহান লাবলুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মূল্যবান মতামত দিন: