বাজিতপুরে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:৩৯

বাজিতপুরে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

কিশোরগঞ্জের বাজিতপুর থেকে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাজিতপুর উপজেলার চেংগাটি গ্রামের এমপির ঘাট এলাকায় এক অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজা ও ২টি মোবাইলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার মাছম গ্রামের শামসুল হকের ছেলে মো. শাহিন মিয়া (২৬), শ্রীনগর গ্রামের নাসির মিয়ার ছেলে মাছুম মিয়া (২৭) ও ভলাকুট কান্দি গ্রামের জুরু মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (২৯)।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াট্রন লীডার মোঃ আশরাফুল কবীর সংবাদ মাধ্যম কে জানান মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, এই ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রহিয়াছে।



আপনার মূল্যবান মতামত দিন: