ভালুকার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ১৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:৩০

ভালুকার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত
ময়মনসিংহে দক্ষ, কৌশলী ও দায়িত্বশীল পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ। বর্তমানে তিনি ভালুকা মডেল থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করছেন। ওসি শাহ কামাল আকন্দ যেখানেই দায়িত্ব পালন করেন সেখানেই মানবিক দায়িত্ববোধ সম্পন্ন দক্ষ, কৌশলী এবং কাজে পারদর্শী একজন পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় রেখে যান।
 
এর আগে, তিনি ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা এবং জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি হিসেবে দায়িত্ব পালন করে ব্যাপক প্রশংসা কুরিয়েছেন। কোতোয়ালি মডেল থানা ও ডিবি পুলিশের ওসি হিসেবে দায়িত্ব পালনকালে তিনি অসংখ্য অজ্ঞাত হত্যা মামলার রহস্য উদঘাটন ও হত্যায় জড়িতদের গ্রেফতার, ডাকাতি মামলার রহস্য উদঘাটন ও আন্তঃজেলা ডাকাতদলকে গ্রেফতার করেন। 
অপরদিকে ময়মনসিংহ নগরী চুরি, ছিনতাইরোধসহ মাদকমুক্ত বাসযোগ্য নগরী গড়তে দিবারাত্রি কাজ করে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সাজা নিশ্চিত করে ব্যাপক প্রশংসা কুরিয়েছেন।
 
একইসাথে পরোয়ানা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের আদালতের নির্দেশে গ্রেফতার করে চলমান বিচার কাজ দ্রুত নিষ্পত্তি নিশ্চিত করেন। তার এ সকল কর্মকান্ডে জেলা ও রেঞ্জ পুলিশে বার বার তিনি শ্রেষ্টত্বের পুরস্কার লাভ করেছেন। সম্প্রতি তিনি ভালুকা মডেল থানায় গিয়েও থেমে নেই।
আবারো ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হলেন শাহ-কামাল আকন্দ। অনেকেই মনে করছেন কাজ করা নেশা। সেই কাজের নেশা বাস্তবায়ন করায় ওসি শাহ কামাল আকন্দ গতকাল বুধবার আবারো শ্রেষ্টত্বের পুরস্কার লাভ করেছেন। পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা মাসিক কল্যাণ সভায় তার হাতে এই পুরস্কার তুলে দেন।


আপনার মূল্যবান মতামত দিন: