কিশোরগঞ্জের ভৈরবে ইয়াবা বিক্রয়ের সময় র‍্যাবের হাতে আটক ১

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩০

কিশোরগঞ্জের ভৈরবে ইয়াবা বিক্রয়ের সময় র‍্যাবের হাতে আটক ১

কিশোরগঞ্জের ভৈরবে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় কালে মোঃ মোতালেব (৫০) নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র্্যাব -১৪ সিপিসি -২ ভৈরব ক্যাম্পের র্্যাব সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মোতালেব ভৈরব উপজেলার আমলাপাড়া এলাকার মৃত মফিজ মিয়ার ছেলে। র্্যাব সংবাদ মাধ্যম কে জানায় মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারী গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব কমলপুর নিউটাউন এলাকায় র্্যাবের একটি অভইযআনইক দল এক অভিযান পরিচালনা করে দুপুর ২:৫০ মিনিটের সময় ইয়াবা বিক্রয় করার সময় মাদক বিক্রেতা মোঃ মোতালেব কে আটক করেছে।এ সময় মাদক ব্যবসায়ীর হেফাজতে থাকা ১৪৯ পিস ইয়াবা ট্যাবলেট,নগদ ২০০০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করেছে।

র্্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ আটককৃত ব্যক্তি নিজেকে একজন সক্রিয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্য বলে স্বীকার করে বলেন তিনি দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলার ভৈরব সহ অন্যান্য এলাকায় বিক্রয় করে আসছিল। এ ঘটনায় ভৈরব র্্যাবের ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল সংবাদ মাধ্যমকে জানান আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রহিয়াছে।



আপনার মূল্যবান মতামত দিন: