রায়পুরায় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ১৩ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:৪২

রায়পুরায় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ 
নরসিংদীর রায়পুরায় মাহমুদাবাদ রাজিউদ্দিন আহমেদ রাজু উচ্চ বিদ্যালয়ে অতন্ত্য সুন্দর ও সুশৃংখল পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) দিনব্যাপী উপজেলার মাহমুদাবাদ নীলকুঠি বিদ্যালয় চত্বরে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 
 
ক্রীড়া প্রতিযোগিতায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবিকা কল্পনা রাজিউদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং সাংসদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু (এমপি)। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকি। উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল আমিন ভূইয়া মাসুদ, ইউপি চেয়ারম্যান, খুর্শেদ আলম তপন, লায়ন হুসেন ভূইয়া, আতাউর রহমান, মেজবাহ উদ্দিন খন্দকার মিতুল, জাকির হোসেন রাতুল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো ফারুক মিয়া, অভিভাবক সদস্য মো জামাল ভূইয়া, মো হুমায়ুন মিয়া, মোশাররফ হোসেন, মো সোলাইমান কাদির, জিয়াউল হকসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ দলীয় নেতাকর্মী গন্যমাণ্য ব্যাক্তিবর্গ শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকসহ আরও অনেকে।
 
অনুষ্ঠানের শুরুতে সকালে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও শিক্ষার্থীদের পরিবেশনায় জাতীয় সংগীত, গান, মহান একুশে ফেব্রুয়ারী ও মহান মুক্তিযুদ্ধের বাস্তবতার আলোকে চিত্র প্রদর্শনী, নাচ, গান, কুচকাওয়াজ, খেলাধুলাসহ বেশ কয়েকটি ইভেন্ট তুলে ধরেন। অতিথিবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক বিভিন্ন অনুষ্ঠান উপভোগ করেন।


আপনার মূল্যবান মতামত দিন: