কটিয়াদীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৮:০৯

কটিয়াদীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের ভাট্টা নতুন বাজার এলাকায় অবস্থিত নতুন কুঁড়ি প্রি ক্যাডেট এ্যন্ড মোঃ মেনু ভুঁইয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারী) বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক, প্রধান শিক্ষক মোঃ কামাল ভুইয়ার সার্বিক ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ইউপি সদস্য মোঃ মাহবুবুর রহমান ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ নাদিম মোল্লা, অনুষ্ঠানটি উদ্বোধন করেন চাঁন্দপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং মন্ডল ভোগ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল কাইয়ুম গঙ্গা।
 
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক আফরোজ, কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাথী বেগম, কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, কটিয়াদী উপজেলা কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আঃ আউয়াল, 
করগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সুলতান ভূঁইয়া,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন, জারইতলা স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সদস্য মোঃ জুন্টু মিয়া প্রমুখ।
 
অনুষ্ঠানে পবিত্র কোরআন তিলাওয়াতের পর জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের কর্মসূচি আরম্ভ করা হয়। অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মোঃ কামাল ভুইয়া স্বাগত বক্তব্য রাখেন।
 
বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালো ফলাফলের বিষয়ে বর্ণনা কালে বলেন মোঃ মাহিন মোল্লা নামের একজন প্রাক্তন শিক্ষার্থী এবার মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ উত্তীর্ণ হয়ে  স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ভর্তি হওয়ার সুযোগ অর্জন করেছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের বক্তব্যের পর অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
 
অনুষ্ঠানের শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক,অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথি গন শিক্ষার্থীদের হাতে আকর্ষণীয় উপহার সামগ্রী তুলে দেন। উক্ত অনুষ্ঠানে অনুষ্ঠানের প্রধান অতিথি সহ বিশেষ অতিথিদের কে বিদ্যালয়ের পক্ষ থেকে বিশেষ সম্মানীয় উপহার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বিদ্যালয়ের আমিও শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রিপন মিয়া।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর