কিশোরগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১১

কিশোরগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন
কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইন্সে জমকালো আয়োজনে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।
 
 রবিবার ১১ ফেব্রুয়ারী রাত ০৯:০০ ঘটিকায় কিশোরগঞ্জ পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়। এই উপলক্ষে পুলিশ লাইন্স ব্যাডমিণ্টন কোর্টে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) সভাপতি হিসেবে টুর্ণামেণ্টের শুভ উদ্বোধন করেন।
 
উদ্বোধনের শুরুতে টুর্ণামেণ্টে অংশগ্রহণকারী মোট ৩৮টি দলের মধ্যে দুই গ্রুপে ভাগ করে লটারি অনুষ্ঠত হয়। এছাড়াও অনুষ্ঠানে  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: মোস্তাক সরকার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত); অফিসার-ইনচার্জ, কিশোরগঞ্জ মডেল থানা; কোর্ট পুলিশ পরিদর্শক, পুলিশ পরিদর্শক (অপরাধ); পুলিশ লাইন্স আরআই, ইনচার্জ মিডিয়া সেলসহ জেলার অন্যান্য অফিসার-ফোর্স ও বিভিন্ন দলের খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন। প্রাথমিকভাবে দুই গ্রুপে নক আউট লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে।
 
উদ্বোধনী ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এর দল ও অফিসার-ইনচার্জ; কিশোরগঞ্জ মডেল থানার দলের মধ্যে ব্যাপক উত্তেজনাপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এর দল ২-০ সেটে জয়লাভ করে। উল্লেখ্য যে কিশোরগঞ্জ জেলায় অত্যাধুনিক মানের একটি ব্যাডমিণ্টন কোর্ট তৈরী করছেন বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার)।


আপনার মূল্যবান মতামত দিন: