নরসিংদীতে র‍্যাবের অভিযানে ফেন্সিডিল উদ্ধার, আটক ২

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ১১ ফেব্রুয়ারী ২০২৪, ২০:৫০

নরসিংদীতে র‍্যাবের অভিযানে ফেন্সিডিল উদ্ধার, আটক ২
নরসিংদী রায়পুরা উপজেলার মরজাল এলাকা হতে ৭শ ৪৩ পিস ভারতীয় তৈরি নিষিদ্ধ ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে আটক করেছেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান,র‍্যাব-১১ নরসিংদী।
 
রবিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন নরসিংদী র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক ও র‍্যাব কমান্ডার মোঃ খলিলুর রহমান।
 
আটককৃতরা হলেন: সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার দর্গাবাহারপুর গ্রামের আইনুদ্দিনের ছেলে মিনহাজ আহমেদ (২২) একই উপজেলার উত্তর বাল্লা গ্রামের আঃ লতিফের ছেলে আইনুল হক (২০)। 
 
ক্যাম্প কমান্ডার মোঃ খলিলুর রহমান জানান, র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব) সৃষ্টিলগ্ন থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার ও সমাজ থেকে মাদক উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে মাদক নির্মূল সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় রবিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ নরসিংদীর একটি চৌকস দল রায়পুরা উপজেলার মরজাল এলাকায় অভিযান চালিয়ে সাতশ তেতাল্লিশ বোতল ফেন্সিডিল,১টি পিকআপ ভ্যান ও ২টি মোবাইল ফোন সহ দুই মাদক কারবারিকে হাতেনাতে আটক করেন।
 
তিনি আরও জানান, আটককৃত মাদক কারবারিরা সিলেট, হবিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে এসব মাদকদ্রব্য সংগ্রহ করে তারপর তারা নরসিংদী ও তার আশপাশের জেলাগুলোতে বিক্রি করে আসতো। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।


আপনার মূল্যবান মতামত দিন: