কিশোরগঞ্জ সদর মডেল থানায়  পুলিশের "ওপেন হাউজ ডে" অনুষ্ঠিত

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১১ ফেব্রুয়ারী ২০২৪, ১৭:৫৬

কিশোরগঞ্জ সদর মডেল থানায়  পুলিশের "ওপেন হাউজ ডে" অনুষ্ঠিত
কিশোরগঞ্জ জেলা সদরের মডেল থানার আয়োজনে মডেল থানার আঙ্গিনায় সদর থানা এলাকার আইন শৃঙ্খলা ও সমাজের বিভিন্ন অপরাধ দমনের আলোকে থানা পুলিশ ও সর্বসাধারণের মাঝে দক্ষ পুলিশ,সমৃদ্ধ দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ" এই প্রতিপাদ্য নিয়ে কিশোরগঞ্জ  থানা পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
 
জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে রবিবার বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার।
 
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তুফার সভাপতিত্বে ও ইন্সপেক্টর তদন্ত শ্যামল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মনতোষ বিশ্বাস,জেলা বিশেষ শাখার ডি আইও-১ মোমিনুল ইসলাম,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এবি সিদ্দিক,কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মুজিবুর রহমান বেলাল।এ সময় সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু,সাংবাদিক এটিএম নিজাম সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার,পৌরসভার,কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
 
জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।
 
তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা এবং মাদক সেবনকারীদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান ।


আপনার মূল্যবান মতামত দিন: