দৌলতখান খাদ্যগুদাম কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু

ভোলা প্রতিনিধি | ১০ ফেব্রুয়ারী ২০২৪, ১৬:০৪

দৌলতখান খাদ্যগুদাম কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু

ভোলার দৌলতখানে সরকারি খাদ্যগুদাম থেকে চাল কম দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিনের বিরুদ্ধে। অভিযোগ তদন্তে ঝালকাঠি জেলা খাদ্য নিয়ন্ত্রক মো: নাজমুল হোসাইনকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন বরিশাল আ লিক খাদ্য নিয়ন্ত্রক ইকবাল বাহার চৌধূরী। কমিটিকে জরুরী ভিত্তিত্বে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

গত ৩০ ডিসেম্বর দৌলতখান উপজেলার পাঁচজন চেয়ারম্যান জেলেদের চাল কম দেয়ার অভিযোগে বরিশাল অ লিক খাদ্য নিয়ন্ত্রক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) উপজেলা খাদ্য গুদামে বিষয়টি তদন্ত করতে আসেন ঝালকাটি জেলা খাদ্য নিয়ন্ত্রক মো: নাজমুল হোসাইন।

তিনি বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলমান রয়েছে। এবিষয়ে বরিশাল আ লিক খাদ্য নিয়ন্ত্রক ইকবাল বাহার চৌধুরী জানান, পরিমানে চাল কম দেয়ার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করতে একটি টিম গেছে। তদন্ত রিপোর্ট প্রমাণিত হলে দাপ্তরিক যে প্রক্রিয়া আছে সেভাবে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এসব অভিযোগের বিষয়ে জানতে উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিনের নাম্বারে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

 


আপনার মূল্যবান মতামত দিন: