প্রিমিয়ার আইডিয়াল স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ৮ ফেব্রুয়ারী ২০২৪, ২০:০১

প্রিমিয়ার আইডিয়াল স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
ময়মনসিংহে প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 
 
বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে স্কুল হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাঁন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।
 
এসময় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য মেয়র টিটু বলেন, এই বিদায় আসলে সাময়িক একটি বিদায়। আমরা একটি অধ্যায়ের পরিসমাপ্তি ঘটাতে যাচ্ছি কিন্তু আমরা নিশ্চয়ই পূর্ণদ্যমে একে অপরের পাশে থেকে আগামীর যে স্বপ্ন, সুখী সমৃদ্ধ সমাজ গড়বো এটি আমাদের সকলের প্রত্যাশা। আর তোমাদের এই বন্ধুত্ব, ভাতৃত্ববোধ এটি নিশ্চয়ই আমৃত্যু বজায় থাকবে। এসএসসি পরীক্ষার পর হয়তোবা অনেকে অনেক কলেজে তোমরা পরবর্তী পড়ালেখা চালিয়ে যাবে। লেখাপড়া শেষ করে উচ্চ ডিগ্রি নিয়ে দেশ বিদেশে কর্ম করে দেশের সুনাম অর্জন করবে। আমি তোমাদের সকলের সুন্দর ভবিষ্যৎ কামনা করি।
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডহক কমিটির অভিভাবক সদস্য মো: আবুল কাশেম। এছাড়াও আরও বক্তব্য রাখেন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী দিলীপ সরকারসহ শিক্ষক- শিক্ষার্থী প্রমুখ।
 
আলোচনা শেষে এসএসসি পরীক্ষার্থীর মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
 

আপনার মূল্যবান মতামত দিন: