নওগাঁয় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালক নিহত, নারী সহ আহত ২

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৮:৪০

নওগাঁয় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালক নিহত, নারী সহ আহত ২
 
নওগাঁয় বালু বাহী ট্রাক্টরের ধাক্কায় আক্কাস আলী (৫২) নামে এক ভ্যান চালক এর মৃত্যু হয়েছে। এদূর্ঘটনায় নারী সহ দু'জন আহত হয়েছেন। মর্মান্তিক এক দূর্ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে নওগাঁর মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের লক্ষীরামপুর মোড় নামক এলাকায়।
 
নিহত ভ্যান চালক হলেন: মান্দা উপজেলার লক্ষীরামপুর গ্রামের মৃত বুজন আলীর ছেলে এবং আহতরা হলেন, লক্ষীরামপুর গ্রামের জয়নালের স্ত্রী শিউলি খাতুন (৩০) এবং দূর্ঘটনা কবলীত বালুবাহী ট্রাক্টরের হেলপার। আহত দু' জনের মধ্যে জখম গুরুতর হওয়ায় টাক্টরের হেলপার কে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 
 
স্থানীয় সূত্রে জানাগেছে রবিবার সকাল সারে ১০টার দিকে লক্ষীরামপুর মোড় এলাকায় রাস্তার পাশে ভ্যান চালক আক্কাস আলী তার ভ্যান দাঁড় করিয়ে রেখে খড়ি বোঝায় করছিলেন। এসময় বানডুবির ঘাট এলাকা থেকে বালুবাহী বেপরোয়া গতির একটি ট্রাক্টর ঘটনাস্থলে পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান চালক কে ধাক্কা দেয়। এতে দূর্ঘটনা স্থলেই ভ্যান চালক এর মৃত্যু হয়। এসময় শিউলি খাতুন এবং ট্রাক্টরের অজ্ঞাতনামা এক হেলপার গুরুতর আহত হোন। স্থানীয়রা আহত হেলপারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। 
 
দূর্ঘটনায় ভ্যান চালক এর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল কাজী জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে দূর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মৃতদেহ পরিবার (স্বজন) এর কাছে হস্তান্তর করা হবে বলেও জানিয়েছেন তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: