করগাঁও এ ইকরা গার্মেন্টসের উদ্বোধন

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ৩ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:১৩

করগাঁও এ ইকরা গার্মেন্টসের উদ্বোধন

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ঐতিহ্য বাহী করগাঁও ইউনিয়নের করগাঁও বাজারের নিতাই মার্কেটের দ্বিতীয় তলায় ইকরা গার্মেন্টসের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে করগাঁও বাজারের নিতাই মার্কেটের দ্বিতীয় তলায় বর্ণাঢ্য আয়োজনে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ইকরা গার্মেন্টসের শুভ উদ্বোধন করেন ইকরা গার্মেন্টসের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন আঙ্গুর মিয়া।এ সময় উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরাফ উদ্দিন লস্কর পারভেজ, করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান কবীর, করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব, ইকরা গার্মেন্টসের জেনারেল ম্যানেজার ( উৎপাদন ও মার্কেটিং) সাইফুল ইসলাম,করগাঁও বাজার বনিক সমিতির সভাপতি শাহিদুর রহমান বাবুল, করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান তোতন, করগাঁও বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন,ইউ পি সদস্য মোঃ সজল মিয়া,ইউ পি সদস্য মোঃ ইসরাফিল মিয়া,ইউ পি সদস্য পানু মিয়া, ছাড়াও করগাঁও বাজারের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ, এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

এই উপলক্ষে ইকরা গার্মেন্টসের অভ্যন্তরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ‌। দোয়া মাহফিলে পবিত্র কুরআন তিলাওয়াতের পর ইকরা গার্মেন্টসের উত্তরোত্তর মঙ্গল কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন করগাঁও বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মৌলানা শফিকুল ইসলাম। মোনাজাত শেষে ইকরা গার্মেন্টসের পরিচিতি ও ভবিষ্যৎ কর্ম পরিধি তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইকরা গার্মেন্টসের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন আঙ্গুর মিয়া ও জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইকরা গার্মেন্টসের উপ পরিচালক (অর্থ) জাহাঙ্গীর আলম। উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন মুখলেছুর রহমান ও মাহমুদুল ইসলাম (নীরব)। করগাঁও ইউনিয়নে এই প্রথম একটা উৎপাদন মুখী বস্ত্র শিল্পের শুভ উদ্বোধন করায় এলাকার সর্বস্তরের জনগণের কাছে ইকরা গার্মেন্টসের কর্তৃপক্ষ প্রশংসা অর্জন করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন: