গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়নি বেশিরভাগ গুণীজন সহ অতিথি 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০০

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়নি বেশিরভাগ গুণীজন সহ অতিথি 
নরসিংদীতে গুণীজনদের সংবর্ধনা, বার্ষিক পরীক্ষার সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
 
শুক্রবার (২ ফেব্রয়ারী) বিকেলে নরসিংদী পৌরসভার হল রুমে বৈশাখী সংগীত একাডেমি নরসিংদীর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বৈশাখী সংগীত একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে ও তাছমিনা ইয়াসমিন রুনা'র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান কামরুল।
 
সরজমিনে গিয়ে দেখা যায়, অনুষ্ঠানের ব্যানারে ৭ জন গুণীকে বিভিন্ন ক্যাটাগরিতে সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে। ক্যাটাগরি গুলো হচ্ছে মোঃ নুরুল ইসলাম (সাংবাদিক) মোঃ আলতাফ হোসেন নাজির (সাংস্কৃতিক), মোঃ জহিরুল ইসলাম মৃধা (আবৃত্তি ও উপস্হাপক), এম হানিফা (গীতিকার), ডা. রমজান আলী প্রামানিক (নাট্য) হরি মোহন দেবনাথ (সংগীত) ও মোঃ শফিকুল ইসলাম লিটন (তবলা)। ৭ জনের মধ্যে শুধুমাত্র একজন গুণী উপস্থিত থেকে প্রধান অতিথির হাত থেকে ক্রেস্ট গ্রহন করেন। আর বাকিরা ছিলেন অনুপস্থিত।
 
অপরদিকে অতিথি উপস্থিতির ক্ষেত্রেও দেখা যায় একই অবস্থা। ৭ জন বিশেষ অতিথি উপস্থিত থাকার কথা ছিলো। এরা হলেন, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, মাধবদী পৌর মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী, সাংবাদিক আবু তাহের, কাউন্সিলর মোঃ জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ সাজেদুল হক (অপু) ও নির্বাহী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান। এদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, সাংবাদিক আবু তাহের ও ডা. মোঃ সাজেদুল হক অপু। আর বাকিরা ছিলেন অনুপস্থিত।
 
সংবর্ধিত গুণীজন ও অতিথিদের না আসার কারণ জানতে চাইলে অনুষ্ঠানের সভাপতি ও প্রধান আয়োজক মোঃ আসাদুজ্জামান বলেন, আজকের অনুষ্ঠানে যাদেরকে সংবর্ধিত করবো এবং অতিথিদের সাথে কথা বলে নিশ্চিত হয়েই অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। কিন্তু কেন তারা উপস্থিত হলো না তা বলতে পারবো না। আশাকরি অনুষ্ঠানের শেষভাগে হলেও তারা উপস্থিত হবেন। পরে বৈশাখী সংগীত একাডেমির আয়োজনে শিল্পীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মূল্যবান মতামত দিন: