পাবনায় উৎসবমুখর পরিবেশে স্কয়ার ফ্যামিলী স্পোর্টস ডে পালিত

স্টাফ রিপোর্টার, পাবনা  | ২ ফেব্রুয়ারী ২০২৪, ১৬:১৩

পাবনায় উৎসবমুখর পরিবেশে স্কয়ার ফ্যামিলী স্পোর্টস ডে পালিত
নানা আয়োজনে পাবনায় উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে স্কয়ার ফ্যামিলী স্পোর্টস ডে। 
 
শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে স্কয়ার গ্রুপের বিভিন্ন প্লান্ট থেকে স্কয়ার পরিবারের হাজার হাজার সদস্য আনন্দ শোভাযাত্রা নিয়ে শহীদ আমিন উদ্দিন ষ্টেডিয়ামে সমবেত হন। সেখানেই উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় পতাকা ও স্কয়ারের পতাকা উত্তেলন করেন স্কয়ার গ্রুপের পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু ও স্কয়ার ফার্মার মহাব্যবস্থাপক মিজানুর রহমান।
 
আনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন ঘোষণা করেন স্কয়ার গ্রুপের প্রবীণতম সদস্য আব্দুস সামাদ। অনুষ্ঠানের শুরুতেই স্কয়ারমাতা প্রয়াত অনিতা চৌধুরীর আত্মার প্রতি শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। 
 
পরে গার্ড অব অনার, বেলুন ওড়ানো, পায়রা অবমুক্তকরণ ও মশাল প্রজ্জলনের মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা। 
 
এ প্রতিযোগিতায় স্কয়ার পরিবারের সদস্য এবং তাদের স্ত্রী, সন্তান সহ সহস্রাধিক প্রতিযোগী ৩৬টি ইভেন্টে অংশগ্রহন করেন। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।
 
অনুষ্ঠান উপভোগ করেন জেলা প্রশাসক মু.আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুনসী, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, সুজানগর উপজেলা চেযারম্যান শাহীনুজ্জামান শাহীন সহ স্থানীয় বিশিষ্টজনরা। 
 
স্কয়ারের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা প্রয়াত স্যামসন এইচ চৌধুরী স্কয়ার পরিবারের সদস্যদের মধ্যে ভাতৃত্ব, সৌহার্দ আর আত্মিক সম্পর্কের সেতুবন্ধন রচনার লক্ষে ২০০১ সালে প্রথম স্কয়ার ফ্যামিলী স্পোর্টস ডে'র আয়োজন করেন।

আপনার মূল্যবান মতামত দিন: