ফুলবাড়িয়ায় বিএনপির নেতা সাজুসহ  গ্রেফতার ১৪

ময়মনসিংহ প্রতিনিধি  | ৩১ জানুয়ারী ২০২৪, ১৮:০৫

ফুলবাড়িয়ায় বিএনপির নেতা সাজুসহ গ্রেফতার ১৪
ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা পুলিশের অভিযানে উপজেলার কুশমাইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান কবীর সাজুসহ উপজেলায় গত ২৪ ঘন্টায় ওয়ারেন্টসহ বিভিন্ন মামলায় ১৪ জন আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে।
 
ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ জানান, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে উপজেলা এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, ডাকাতি, বিস্ফোরক ও মাদক প্রতিরোধে ফুলবাড়িয়া থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। 
 
জানা যায়, ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদের নির্দেশে এস আই আরিফুল ইসলাম গত মঙ্গলবার(৩০জানুয়ারি)রাতে সাজুর তার বাসা থেকে গ্রেফতার করেছে।ফুলবাড়িয়া থানার মামলা এফ আই আর নং ৫, জি আর নং ৩১৪,গত ১৫ নভেম্বর/ ২৩ইং।বাকি আসামীরা বিভিন্ন মামলায় অভিযুক্ত।
 
অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ বলেন,বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকলে অর্থনীতি ভাল থাকবে।
 
কেউ যদি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে তাদের প্রতিহত করতে। পুলিশের সক্ষমতা আছে।
আইন-শৃঙ্খলার অবনতি যদি কেউ ঘটাতে চায় তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 
উল্লেখ্য যে,বিগত দিনে বিএনপির নেতা সাজু ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল।এলাকায় তিনি সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে যেমন জোরপূর্বক জমি দখল সহ অসামাজিক কার্যকলাপে লিপ্ত।শুধু তাই নয় গত ২৮ অক্টোবর পল্টনে পুলিশ হত্যা মামলায় জড়িত ছিলেন।পুলিশের আঘাতে শরীরে অনেক প্রিন্টার ঢুকেছিল।
 

আপনার মূল্যবান মতামত দিন: