গোবিন্দগঞ্জ পৌরসভায় বখাটেদের উৎপাত ও ইভটিজিংরোধে মতবিনিময়

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ৩১ জানুয়ারী ২০২৪, ১৩:২০

গোবিন্দগঞ্জ পৌরসভায় বখাটেদের উৎপাত ও ইভটিজিংরোধে মতবিনিময়
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভায় বখাটেদের উৎপাত ও ইভটিজিংরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ঝিলপাড়াস্থ মেসার্স আনান ট্রেডার্স এ সভা অনুষ্ঠিত হয়। ঝিলপাড়াবাসীর আয়োজনে মতবিনিময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মুকিতুর রহমান রাফি।
 
তিনি বলেন, শিক্ষাবান্ধব এলাকা হিসেবে ঝিলপাড়ার পরিচিতি। পৌরসভার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান বিএম বালিকা উচ্চ বিদ্যালয় এ পাড়াতেই অবস্থিত। প্রতিষ্ঠানটির সহস্রাধিক শিক্ষার্থীদের পাশাপাশি একাধিক কোচিং সেন্টারে আসা শিক্ষার্থীদের অবাধ বিচরণে পাড়াটি মুখরিত। সেই শিক্ষার পরিবেশ নষ্টকারী স্থানীয় সহ বহিরাগত বখাটে তরুণ, যুবকদের ইভটিজিং ও উৎপাতরোধ জরুরি হয়ে পড়েছে। আপনাদের সহযোগিতায় এটা রোধে প্রয়োজনে আইন-শৃঙ্খলাবাহিনীর নজরদারি বৃ্দ্ধি করার পদক্ষেপ গ্রহণ করা হবে। এজন্য সবাইকে সচেতন করতে এমন আয়োজনকে আমি সাধুবাদ জানাই। আমি এবং আমার পৌর পরিষদ আপনাদের পাশে সবসময় আছে এবং থাকবে। ইনশাল্লাহ।  
 
বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক জিয়াউল হক মিঠুর সভাপতিত্বে মতবিনিময়ে অংশ নেন ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার, বি.এম বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুর রশিদ সহ এলাকাবাসীদের মধ্যে আবুল কাশেম মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল প্রধান, সমাজ সেবক ও এপেক্সিয়ান শাহারুল ইসলাম টিটু, সেলিম মণ্ডল, সাংবাদিক জিল্লুর রহমান সরকার, সমাজ সেবক মোখলেছুর রহমান, সাখাওয়াত হোসেন, রঞ্জন, লতিফ, নাজেম উদ্দিন প্রধান বাবলু প্রমুখ।
 
সভায় স্থানীয় ও বহিরাগত ছেলেদের সন্দেহজনক অবস্থান-ঘোরা ফেরা সহ উৎপাত ও ইভটিজিংরোধে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। যা বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা কর্তৃপক্ষের সহযোগিতায় এ এলাকায় শিক্ষার সুষ্ঠু পরিবেশ ও শিক্ষার্থীদের নির্বিঘ্ন বিচরণ নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করা হয়।

আপনার মূল্যবান মতামত দিন: