প্রবাসীর স্ত্রীর ৬ লাখ টাকা ছিনতাই, এক কি.মি. দৌড়ে ছিনতাইকারীদের ধরল পুলিশ

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ৩০ জানুয়ারী ২০২৪, ১৬:১৮

প্রবাসীর স্ত্রীর ৬ লাখ টাকা ছিনতাই, এক কি.মি. দৌড়ে ছিনতাইকারীদের ধরল পুলিশ
ময়মনসিংহের ত্রিশালে চলন্ত মোটরসাইকেল দিয়ে রিকশা থেকে প্রবাসীর স্ত্রী শিরিন আক্তারের ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই নারীর চিৎকারে পাশে থাকা টহল পুলিশ এক কিলোমিটার দৌড়ে দুই ছিনতাইকারীকে আটক করে।
 
আটকৃতরা হলেন, উপজেলার চিকনা মনোহর এলাকার রমজান আলীর ছেলে সোহাগ মিয়া (২৮) এবং পাঁচ পাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৫)।
 
ভিক্টিম নারী শিরিন আক্তার ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের দরিল্যা গ্রামের প্রবাসী মফিজুল ইসলামের স্ত্রী। মফিজুল ইসলাম সৌদি প্রবাসী।
 
সোমবার (২৯ জানুয়ারী) দুপুরের পরে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ইভা ফিলিং স্টেশন সংলগ্ন নাঈম মোটরসাইকেল গ্যারেজের সামনে এই ঘটনা ঘটে।
 
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
 
ত্রিশাল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির বলেন, ঘটনার সময় শিরিনা আক্তার তার সহোদর বড় ভাই এমদাদুল হককে নিয়ে স্বামীর পাঠানো ৬ লাখ টাকা তুলতে ত্রিশালের সোনালী ব্যাংকে যান। টাকা তুলে রিকশা যোগে ফেরার পথে ইভা ফিলিং স্টেশনে আসতেই আগে থেকে ওতপেতে থাকা ছিনতাইকারীরা দ্রুত গতির মোটরসাইকেল দিয়ে রিকশা থেকে শিরিন আক্তারের টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। শিরিন আক্তার ছিনতাইকারী ছিনতাইকারী বলে ডাক-চিৎকার দেয়। এসময় ওই এলাকায় টহলে ছিলাম আমরা। পরে নারীর ডাক-চিৎকার শুনে প্রায় এক কিশোমিটার দৌড়ে দুই জনকে আটক করি এবং একজন পালিয়ে যায়। পরে তাদের কাছ থেকে ৬ লাখ টাকা, মোবাইলসহ ব্যাগ উদ্ধার করে শিরিন আক্তারকে বুজিয়ে দেই।
 
ওসি মো. কামাল হোসেন আরও বলেন, এই ঘটনায় শিরিন আক্তার বাদী হয়ে মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে।

আপনার মূল্যবান মতামত দিন: