নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪ আসামী গ্রেফতার

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৯ জানুয়ারী ২০২৪, ১৫:৫৭

নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪ আসামী গ্রেফতার

টাঙ্গাইলের নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪জন আসামী কে গ্রেফতার করছে নাগরপুর থানা পুলিশ। রবিবার ও সোমবার ঢাকা, গাজিপুরসহ সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন: মো. সুমন মিয়া, মো. আজিজুল হক, মো. আলমগীর হোসেন ও  মো. আরফান আলী।

পুলিশ সূত্রে জানা যায়, নাগরপুর সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের (পারিবারিক মামলায় বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভূক্ত)  মো. আলমগীর হোসেনের ছেলে মো. সুমন মিয়া, (তিনটি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত) একই গ্রামের দক্ষিনপাড়ার মো. মুলতান উদ্দিনের ছেলে মো. আজিজুল হক, (তিনটি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত) মধ্যপাড়ার মো. মোকছেদ আলীর ছেলে মো. আলমগীর হোসেন ও (প্রতারনা মামলার ওয়ারেন্ট ভূক্ত) পাকুটিয়া ইউনিয়নের রাথুরা গ্রামের মো. মোকছেদ আলীর ছেলে মো. আরফান আলী। তারা দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন করে ঐসব এলাকায় বসবাস করে আসলিছ। গোপন সংবাদের ভিত্তিতে এসআই শ্রীজীব অধিকারী, এএসআই জাহাঙ্গীর ও তসলিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা, গাজিপুর ও সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, সাজাপ্রাপ্ত ৪জন আসামী  গ্রেফতার এরাতে দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন রেখে ঢাকা, গাজিপুর, সাভার এলাকায় বসবাস করত। এস আই শ্রীজীব অধিকারীর¡ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: