ওয়াজেদুল ইসলাম খান উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২৮ জানুয়ারী ২০২৪, ১২:২৮

ওয়াজেদুল ইসলাম খান উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন

কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শা কড়িয়াইল ইউনিয়নের আলহাজ্ব ওয়াজেদুল ইসলাম খান উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে দিন ব্যাপী  বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে দিয়ে সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন করা হয়েছে। 

শনিবার (২৭ জানুয়ারি) সকালে এই উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গন থেকে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে একটি বিশাল শুভা যাত্রা বের করা হয়।শুভা যাত্রাটি কিশোরগঞ্জ টু গচিহাটা গামী  প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গনে এসে সমাপ্তি করে।
দিবসটি উদযাপন উপলক্ষে অনুষ্ঠানের কর্মসূচির শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত ও গীতা পাঠ, জাতীয় সংগীত পরিবেশনের পর বেলুন উড়িয়ে অনুষ্ঠানের কর্মসূচি আরম্ভ করা হয়।
 
বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট বদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা শিক্ষা অফিসার শামছুন নাহার মাকছুদা।
 
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক শহিদুল ইসলাম ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রোকন উদ্দিন আহম্মদ। এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন কর্শা কড়িয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদর উদ্দিন, কর্শা কড়িয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মুছলেহ উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা গাজী শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মুর্শিদ উদ্দিন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ধনঞ্জয় বিশ্বাস, সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব জামাল উদ্দিন আহম্মদ, প্রবীণ শিক্ষক আজিজুল হক প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রাক্তন শিক্ষার্থীদের কে ফুল দিয়ে বরণ করে নেয়।
 
আলোচনা সভা শেষে বিকালে বিদ্যালয়ের খেলার মাঠে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে জমকালো আয়োজনে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কে কেন্দ্র করে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অভিভাবক বৃন্দ ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গন মাধ্যম কর্মী গন উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: