ক্যাম্পাস মডেল একাডেমি এন্ড টেকনিক্যাল স্কুলে

করগাঁও  এ  শীতকালীন "পিঠা উৎসব" ও " নবীন বরণ" অনুষ্ঠান অনুষ্ঠিত

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২৫ জানুয়ারী ২০২৪, ১৪:৩৬

করগাঁও  এ  শীতকালীন "পিঠা উৎসব" ও " নবীন বরণ" অনুষ্ঠান অনুষ্ঠিত
দেশে চলমান তীব্র শৈত্য প্রবাহের মাঝে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ক্যাম্পাস মডেল একাডেমী ও টেকনিক্যাল স্কুলের বর্ণাঢ্য আয়োজনে শীত কালীন পিঠা উৎসব ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল দশটায় বিদ্যালয় এর আঙ্গিনায় এক বর্ণাঢ্য আয়োজনে এই অনুষ্ঠানটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীত পরিবেশন এর মাধ্যমে অনুষ্ঠানের কর্মসূচি আরম্ভ করা হয়। এই উপলক্ষে ক্যাম্পাস মডেল একাডেমি ও টেকনিক্যাল স্কুলের খেলার মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
 
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আসমা আক্তার সুরমা,র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ নাদিম মোল্লা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম আফরোজ, করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান কবীর,করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান তোতন, করগাঁও বাজার বনিক সমিতির সভাপতি শাহিদুর রহমান বাবুল, করগাঁও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়েজ উদ্দিন।
 
উক্ত পিঠা উৎসব ও নবীন বরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা , ছাত্র,ছাত্রী ও অভিভাবক বৃন্দ ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্যাম্পাস মডেল একাডেমি ও টেকনিক্যাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মজিবুর রহমান ও মোঃ রাকিব খান।
 
বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত শীত কালীন পিঠা উৎসব কে কেন্দ্র করে এলাকায় এক আনন্দগন পরিবেশের সৃষ্টি হয়। এলাকার প্রাচীন ঐতিহ্যকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে পিঠা উৎসবে স্থাপিত পিঠা স্টল গুলোতে নানা ধরনের পিঠা তৈরি করে অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিদের নিকট উপস্থাপন করা হয়।
 
এই উপলক্ষে আলোচনা সভায় বক্তারা ক্যাম্পাস মডেল একাডেমী ও টেকনিক্যাল স্কুলের পক্ষ থেকে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করার ক্যাম্পাস মডেল একাডেমি ও টেকনিক্যাল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সহ সকল শিক্ষক, শিক্ষিকা, ছাত্র, ছাত্রীদের কে ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মূল্যবান মতামত দিন: