গচিহাটা 'ল' চেম্বার এবং শায়ন এন্ড সামী ফার্নিচারের  উদ্বোধন

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২৪ জানুয়ারী ২০২৪, ০৮:৪৪

গচিহাটা 'ল' চেম্বার এবং শায়ন এন্ড সামী ফার্নিচারের  উদ্বোধন
কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা মোড়ে গচিহাটা 'ল' চেম্বার এবং শায়ন এন্ড সামী ফার্নিচার শো রুমের শুভ উদ্বোধন করা হয়েছে।
 
মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকালে বর্ণাঢ্য আয়োজনে গচিহাটা মোড়ের  গোলাপ প্লাজায় এ গচিহাটা 'ল ' চেম্বার এবং শায়ন এন্ড সামী ফার্নিচারের শো রুমের শুভ উদ্বোধন করা হয়।
 
গচিহাটা 'ল' চেম্বার এবং শায়ন এন্ড সামী ফার্নিচারের শো রুমের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক এবং মানবাধিকার কর্মী মোঃ গোলাপ মিয়া। এই উপলক্ষে গোলাপ প্লাজায় পবিত্র কুরআন তিলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা জর্জ কোর্টের আইনজীবী এডভোকেট মোঃ বাবুল মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আল আমিন (বাবু), বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মশিউর রহমান রাজু, দেলোয়ার হোসেন উজ্জ্বল, ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম শাহীন ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে আমন্ত্রিত অতিথিদের কে গচিহাটা 'ল' চেম্বার এবং শায়ন এন্ড সামী ফার্নিচারের পক্ষ থেকে উন্নত মানের খাবারের প্যাকেট প্রদান করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: