নওগাঁয় ক্ষুদ্র-নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ২৩ জানুয়ারী ২০২৪, ১৮:২১

নওগাঁয় ক্ষুদ্র-নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ
নওগাঁয় প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক পরিচালিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাই-সাইকেল বিতরণ করা হয়েছে।
 
মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকাল ১১টায় এ উপলক্ষে নওগাঁর ধামইরহাট উপজেলা প্রশাসন এর আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রথম থেকে ৫ ম শ্রেণীর ৪০ জন শিক্ষার্থী কে ২ হাজার ৪ শত টাকা, ৬ষ্ঠ থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের ৩০ টি বাই-সাইকেল ও একাদশ থেকে দ্বাদশ শ্রেণির ১০ জন শিক্ষার্থীকে ৬ হাজার টাকার করে শিক্ষা বৃত্তি প্রদান করেন ধামুরহাট উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। 
 
এ সময় উপস্থিত ছিলেন, ধামুরহাট উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ জেসমিন আক্তার, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তৌফিক আল জোবায়ের, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ ডা. ফরহাদ হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার রবিউল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, মনছুর আলী, ভারপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা এটিএম ফসিউল আলম, জনস্বাস্থ্য কর্মকর্তা মিলন কুমার প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: