নওগাঁয় নিখোঁজ এর একদিন পর অটো চার্জার চালকের মরদেহ উদ্ধার

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ১২ জানুয়ারী ২০২৪, ১৯:৫৫

নওগাঁয় নিখোঁজ এর একদিন পর অটো চার্জার চালকের মরদেহ উদ্ধার
নওগাঁর মহাদেবপুর থেকে নিখোঁজ হওয়ার একদিন পর আজিজার রহমান (৪৮) নামে এক অটো চার্জার চালকের মৃতদেহ নওগাঁর পত্নীতলা উপজেলা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।
 
চার্জার চালক আজিজার রহমান হলেন, মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়ন এর গোবিন্দপুর গ্রামের সাফের আলীর ছেলে। শুক্রবার দুপুরে নওগাঁ টু সাপাহার সড়কের পার্শ্ববর্তী এলাকা মাঠ থেকে তার মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন পত্নীতলা থানা পুলিশ।
 
নিহতের স্বজনরা জানান, সংসারের খরচ জোহাতে আজিজার রহমান বেশ কয়েক দিন পূর্বেই চর্জার ব্যাটারি চালিত একটি নতুন অটো-বাইক চার্জার কিনে যাত্রী বহনে ভাড়ায় চালাতে শুরু করেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বেলা ১১টারদিকে অটো-চার্জার নিয়ে মহাদেবপুর-সরাইগাছী সড়কের পত্নীতলা উপজেলার শিবপুর হাটের দিকে ভাড়া যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। 
শুক্রবার সকালে নওগাঁ টু সাপাহার সড়কের পত্নীতলা বাজারের পার্শ্ববর্তী এলাকায় সড়কের পাশের জমিতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে সাথে সাথে পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছান। 
মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে আজিজার রহমান এর স্বজনরা ঘটনাস্থলে পৌছে মৃতদেহ টি চার্জার চালক আজিজার রহমান এর বলে সনাক্ত করেন।
 
থানা পুলিশ ঘটনাস্থলে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে মরদেহটি উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।
 
নিহতের স্বজনরা জানান, আজিজার রহমান এর মৃতদেহ উদ্ধার হলে তার অটো-চার্জারের কোন হদিস পাওয়া যায়নি। অটো চার্জারটি ছিনতাই করে নিতেই তাকে হত্যা করা হয়েছে বলেও ধারনা করছেন নিহতের স্বজন সহ স্থানিয় লোকজন।
 
মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে এবং নিহতের স্বজনদের বরাত দিয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন প্রতিবেদককে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দূর্বৃত্তরা অটো-বাইক ছিনতাই করতেই চালক কে স্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে। তবে, নিহতের শরীরে আঘাত এর কোনো চিহ্ন নেই। এব্যাপারে  আইনানুগ পদক্ষেপ পক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।
 

আপনার মূল্যবান মতামত দিন: