কিশোরগঞ্জে চাঞ্চল্যকর অটোচালক হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে আটক

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি  | ২০ ডিসেম্বর ২০২৩, ১৯:২৪

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর অটোচালক হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে আটক

 

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর অটোচালক হত্যা ও লাশ গুম করা মামলার মূলহোতা রাজন মিয়া(২৬) নামের এক পলাতক আসামি কে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র্্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১৮ আগস্ট রাত অনুমান ১১ ঘটিকার সময় অটোরিক্সা চালক মোঃ রকিবুল হাসান বাবু (২০)কে মামলার আসামি মোঃ রাজন মিয়া(২৬) ও অন্যান্য আসামিদের সহায়তায় কিশোরগঞ্জ জেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এর সামনে হইতে তুলে নিয়ে গত ১৮ আগস্ট ১১.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদর থানার যশোদল বানিয়াকান্দা এলাকার মঞ্জিল মিয়ার বাড়ীর পিছনে নরসুন্দা নদীর পশ্চিমপাড়ে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে খুন করে। পরবর্তীতে উক্ত ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য অটো রিক্সা চালকের মৃতদেহ ঘটনাস্থলের পাশেই কচুরীপানার ভিতর গুম করে রাখে। সদর মডেল থানার পুলিশ পরবর্তীতে গত ২১ আগস্ট সকাল অনুমান ৯.৩০ ঘটিকার সময় ভিকটিমের অর্ধগলিত লাশ উক্ত স্থান হইতে উদ্ধার করে। উক্ত ঘটনায় ভিকটিমের মা রুনা বেগম(৪০) বাদী হয়ে কিশোরগঞ্জ সদর থানায় ১টি এজাহার দায়ের করেন।যা কিশোরগঞ্জ সদর থানার মামলা নং-৪৫/৪১৫।বর্ণিত বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচারিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে হত্যা মামলার আসামী মোঃ রাজন মিয়া(২৬) গ্রেফতার এড়াতে ঘটনার পর পরই এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। উক্ত আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। র‌্যাবের গোয়েন্দা নজরদারী এবং তথ্য প্রযুক্তির সাহায্যে আসামীর অবস্থান জানার চেষ্টা অব্যাহত রাখে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন এলাকায় আসামীর অবস্থান নিশ্চিত হয়ে বুধবার ২০ ডিসেম্বর সকাল ১১.১৫ ঘটিকার সময় নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন গাউছিয়াএলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ এবং র‌্যাব-১১, সিপিএসসি ক্যাম্পের যৌথ অভিযানে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত মামলার আসামী মোঃ রাজন মিয়া(২৬)কে গ্রেফতার করে।


রাজন মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের কোনামাটি গ্রামের মোঃ আঃ কাদির এর ছেলে।গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। র্্যাব আরও জানায় হত্যার মত জঘন্য ঘটনার বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রহিয়াছে।



আপনার মূল্যবান মতামত দিন: