কিশোরগঞ্জে পুলিশ সুপারের শত বছরের পুরোনো ‘বাজিতপুর সার্কেল অফিস’ পরিদর্শন

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি  | ২০ ডিসেম্বর ২০২৩, ১৮:২৭

কিশোরগঞ্জে পুলিশ সুপারের শত বছরের পুরোনো ‘বাজিতপুর সার্কেল অফিস’ পরিদর্শন
কিশোরগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বুধবার (১৯ ডিসেম্বর) শত বছরের পুরোনো বাজিতপুর সার্কেল অফিস পরিদর্শন করেছেন।
পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বাজিতপুর সার্কেল অফিসের অফিসার-ফোর্সের সালামি গ্রহণ করেন।
 
এ সময় তিনি বাজিতপুর সার্কেল অফিসের আধুনিকায়ন ও সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন। পরিদর্শনকালে বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সত্যজিৎ কুমার ঘোষ, বাজিতপুর থানার অফিসার-ইনর্চাজ মোঃ মোর্শেদ জামান (বিপিএম), নিকলী থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদত হোসেন, বাজিতপুর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক (নিঃ) মোহাম্মদ রুকনুজ্জামান, বাজিতপুর শহর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম সহ কিশোরগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ অফিসার ও পুলিশ সদস্য গন উপস্থিত ছিলেন। 
 
জেলা পুলিশ সুপার কার্যালয়ের সূত্রে জানা যায় বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার,  সত্যজিৎ কুমার ঘোষ গত ৩০/০৫/২০২৩ তারিখে যোগদান করেন। তিনি যোগদানের পর জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) এর নির্দেশে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর এবং নিকলী থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক এবং সমুন্নত রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
 
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ-০৫ (বাজিতপুর-নিকলী) সংসদীয় আসনের এর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য বাজিতপুর সার্কেলাধীন বাজিতপুর এবং নিকলী থানার অফিসার্স ইনচার্জ ও অন্যান্য পুলিশ সদস্যরা ন্যায়-নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে এবং নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী পুলশি সুপার, কিশোরগঞ্জ এর নেতৃত্বে তারা তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবে বলে সংবাদ মাধ্যম জানান বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার,  সত্যজিৎ কুমার ঘোষ।


আপনার মূল্যবান মতামত দিন: