প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে গিয়ে কালিয়াকৈরে ২ যাত্রী নিহত 

আব্দুল আলীম অভি, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি | ১০ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৬

প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে গিয়ে কালিয়াকৈরে ২ যাত্রী নিহত 
গাজীপুরে কালিয়াকৈর একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে  মহাসড়কের আইল্যান্ডের সাথে ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়ে দুই যাত্রী নিহত হয়েছে। 
 
রবিবার (১০ ডিসেম্বর)  ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকা -টাঙ্গাইল মহাসড়কের জেলার কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-
 নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আবু তাহের (৫৭) ও লক্ষ্মীপুর জেলার সদর থানার রূপাইচড়া কল্যাণপুর গ্রামের মৃত আব্দুল হাই পাটোয়ারীর ছেলে ইব্রাহীম হোসেন (৫২)। তারা দুজনেই গাইবান্ধা থেকে ব্যবসায়িক কাজ সেরে ঢাকায় ফিরছিলেন। দুজনেই ঢাকা মিরপুর পল্লবী এলাকায় সপরিবারে ভাড়া থাকেন।
 
পুলিশ ও স্থানীয় সূত্র জানায় সাবেক নৌবাহী ক্যাপ্টেন আবু তাহের ও ইব্রাহিম সহ চারজন গাইবান্ধা থেকে ঢাকার উদ্দ্যে, রবিবার ভোর রাতে প্রাভেটকার ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের পল্লিবিদ্যুৎ এলাকায় পৌছালে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আইল্যান্ডে ধাক্কা খায়। এসময় গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে দুজন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে গাজীপুর রিজিয়নের নাওজোড় হাইওয়ে থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করেন। 
 
নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো: শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে  লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: